স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশীত হয়েছে। এখানে বিভিন্ন আকর্ষণীয় চাকরির খবর দেওয়া হয়। কিছু পদের জন্য অভিজ্ঞতার দরকার হয়। উপযুক্ত পদের সাথে আপনার একাডেমিক যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে মিল থাকেলে যত তাড়াতাড়ি সম্ভব আমরা আপনাকে আবেদন করার পরামর্শ দিই।

তাই চাকরি পেতে স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ তথ্য দেখে আবেদন করুন। SQUARE ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি 2022 www.squarepharma.com.bd এ প্রকাশিত হয়েছে। স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পাবনা অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ। স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ www.prothom alo.com-এ চাকরির পত্রিকায় ছাপা হয়েছে। স্কয়ার গ্রুপ জব সার্কুলার জব ফার্মা তাদের মধ্যে একটি।

এখন SQUARE ফার্মাসিউটিক্যালস বাংলাদেশের বেকারদের জন্য নতুন খালি চাকরির শূন্যতা অফার করেছে। এই মুহূর্তে আমরা স্মার্ট, উদ্যমী, এবং ফলাফল-ভিত্তিক দলের সদস্যদের খুঁজছি, যারা আমাদের সাথে আমাদের গর্ব শেয়ার করবে এবং আমাদের ক্রমাগত বৃদ্ধিকে সমর্থন করবে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অফিসিয়াল ওয়েবসাইটটি বাংলাদেশে এই ফার্মা চাকরির বিজ্ঞপ্তির একটি চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করেছে। career.squarepharma.com.bd এটি অফিসিয়াল ওয়েব ঠিকানা, এই লিঙ্কে সমস্ত ধরণের ক্যারিয়ার তথ্য পোস্ট করা হয়।

আপনি যদি মনে করেন যে SQUARE-এর সদস্য হবেন তাহলে আপনার যা প্রয়োজন হবে সার্কুলারে দেখুন। স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর সেলস প্রমোশন অফিসার পদের জন্য আপনি যদি যোগ্য হন তাহলে আবেদন করুন। আমাদের ওয়েবসাইট গ্রুপ বাংলাদেশে স্কয়ার ফার্মা চাকরির ক্যারিয়ার আপডেট করে।

career.squarepharma.com.bd-এ আপনার অনলাইন আবেদনের জন্য আপনি আমাদের সাথেই থাকবেন। আপনি যদি আগ্রহী হন, এই চাকরির জন্য অবিলম্বে আবেদন করুন। আপনি যদি SQUARE Pharmaceuticals bd jobs 2022-এ আগ্রহী হন তাহলে নীচের সম্পূর্ণ চাকরির বিবরণ পড়ুন। এখন এই সময়ে, যারা সাম্প্রতিকতম মেডিসিন কোম্পানির চাকরিতে ক্যারিয়ার গড়তে চান তাহলে এই সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২২

ইন্টারভিউঃ ২০ জুলাই ২০২২
পদসংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন

 

স্কয়ার ফার্মাসিউটিক্যালস 

স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স বাংলাদেশ এর একটি স্বনামধন্য ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। ১৯৫৮ সালে স্যামসন এইচ চৌধুরী ও তার তিন বন্ধু মিলে স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স প্রতিষ্ঠা করেছিলেন।

১৯৯১ সালে জনসাধারণের কাছে এটি চলে আসে। ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর তালিকাভুক্ত হয়। স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স ১৯৮৭ সাল থেকে বিশ্বজুড়ে বিভিন্ন এন্টিবায়োটিক এবং ঔষুধ রপ্তানি করতে শুরু করে।

বর্তমানে তারা বিশ্বের ৪২ টি দেশে ঔষধ রপ্তানি করছে। ২০০৮ ও ২০০৯ সালে বাংলাদেশ এর ফার্মাসিউটিক্যাল শিল্পে বাজারে তাদের সর্বোচ্চ শেয়ার ছিল।

মিশন

  • আমাদের লক্ষ্য হল জনগণ এর জন্য মানসম্পন্ন ও উদ্ভাবনী স্বাস্থ্যসেবা ত্রাণ সরবরাহ এবং সরবরাহ করা। ব্যবসায়িক পরিচালনায় কঠোরভাবে নৈতিক মান বজায় রাখা। অংশীদার, অংশীদার সমাজকে উপকার নিশ্চিত করা।

দৃষ্টি

  • আমরা ব্যবসায়কে বিনিয়োগকারী, কর্মচারী এবং সমাজের বৃহত্তর বৈষয়িক ও সামাজিক সুস্বাস্থ্যের মাধ্যম হিসাবে দেখি। মানব সভ্যতার প্রক্রিয়ার অংশ হিসাবে আর্থিক এবং নৈতিক লাভের মাধ্যমে সম্পদের সঞ্চারের দিকে পরিচালিত করে।

About admin

Leave a Reply

Your email address will not be published.