পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

<

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখুন সবার আগে আমাদের সাইট থেকে। এবং সাথে পিডিবি (PDB) নিয়োগ

বিজ্ঞপ্তি ২০২২ ও দেখতে পাবেন এই পেজে। বিদ্যুৎ শক্তি আধুনিক সভ্যতার চালিকা শক্তি। আর এই বিদ্যুৎ ডেভেলপমেন্টের জন্য গণপ্রজাতন্ত্রী

বাংলাদেশ সরকারের পল্লীবিদ্যুৎ উন্নয়ন বোর্ড– (BPDB) নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ

করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। জনবল নিয়োগের মাধ্যমে তাদের পথচলা এগিয়ে যাবে। জীবনের অনেকাংশে মিশে রয়েছে এই বিদ্যুৎ।

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পল্লী-বিদ্যুৎ নিয়োগ ২০২২ জব সার্কুলার দেখতে পারেন এখানে। আমরা বলছি পল্লী বিদ্যুৎ এর শূন্য পদ পুরণ এর লক্ষ্যে আবেদন আবেদন করতে। পদের নামের পাশে শূন্যপদের সংখ্যা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং প্রার্থীর বয়সসীমা উল্লেখ করা হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2022 BREB দ্বারা www.reb.gov.bd-এ প্রকাশিত হয়েছে। BREB জব সার্কুলার এবং BREBR চাকরির সার্কুলার 2022 বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.reb.gov.bd-এ প্রকাশিত হয়েছে। BREBHR চাকরির বিজ্ঞপ্তি http://brebhr.teletalk.com.bd এবং brebhr.teletalk.com.bd-এ আবেদন করুন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড শূন্য পদের জন্য নতুন চাকরির প্রস্তাব দেয়। BREB জব সার্কুলার 2022-এ কিছু শূন্য পদ রয়েছে। BREBHR জব সার্কুলার 2022 অনুযায়ী, তারা তাদের অফিসে কিছু লোক নিয়োগ করবে। তাই অনুগ্রহ করে নিচে বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ড BREBHR চাকরির বিজ্ঞপ্তি 2022-এর নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

সময়সীমাঃ ২৩ মে ২০২২
পদসংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ (জব সার্কুলার)

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন সকল পল্লী বিদ্যুৎ সমিতি তে “কাজ নাই মজুরী নাই” পদে সার্কুলার প্রকাশ হচ্ছে। পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 এ শর্ত সাপেক্ষে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োজিত করণের জন্য প্যানেল তৈরীর করা হয়েছে। নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী পুরুষ বা নারী নাগরিকদের নিকট হতে। নিয়োগ প্রাপ্ত আগ্রহী ও সার্কুলারে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদেরকে উপরে উল্লেখিত পদেরে জন্য খামের উপরে পদের নাম উল্লেখ করে সাদা কাগজে স্ব-হস্তে নিজের নাম, বাবার নাম, মায়ের নাম ও স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, ধর্ম, বয়স, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি উল্লেখ করতে হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *